রাজবাড়ীর আদালতে সাংবাদিক প্রবীর সিকদারের জামিন আবেদন মঞ্জুর –

রাজবাড়ী বার্তা :

ধর্মীয় অনুভুতিতে আঘাত প্রদানের অভিযোগ এনে রাজবাড়ীর আদালতে দায়ের করা মামলায় সাংবাদিক প্রবীর সিকদারের হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার আবেদন মঞ্জুর করে। বৃহস্পতিবার সকালে প্রবীর সিকদার রাজবাড়ীর ১ নং আমলী আদালতের বিচারক শুধাংশ শেখর রায়-এর আদালতে ওই জামিন আবেদন করেন। আগামী বছরের ৩ মার্চ রাজবাড়ীর সিনিয়র জুডিশিয়াল আদালতে পরবর্তী হাজিরার তারিখ প্রদান করা হয়েছে।


প্রবীর সিকদারের পক্ষে আইনজীবি হিসেবে ছিলেন, এ্যাডঃ ফরহাদ আহম্মেদ, এ্যাডঃ স্বপন সোম, এ্যাডঃ রফিকুল ইসলাম, এ্যাডঃ ফরিদ আহম্মেদ, এ্যাডঃ নিরঞ্জন বাড়ৈইসহ আরো বেশ কয়েক জন।


আইনজীবিরা জানান, রাজবাড়ী জেলা বার এসাসিয়েশনের সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর প্রবীর সিকদারের বিরুদ্ধে রাজবাড়ীর ১ নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলার তদন্ত প্রতিবেদন দেবার জন্য জেলা শিক্ষা অফিসেরকে নির্দেশ দেন আদালত। জেলা শিক্ষা অফিসার শামসুন্নাহার চৌধুরী গত ৩০ সেপ্টেম্বর আদালতে তদন্ত প্রতিবেদন প্রদান করেন।


এদিকে, সাংবাদিক প্রবীর সিকদারের রাজবাড়ীতে আসার খবর পেয়ে জেলার বিভিন্ন এলাকা থেকে মানুষ আদালত প্রাঙ্গনে এসে ভীর করেন। আদালতের জামিন প্রদানের পর তিনি রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আগতদের উদ্দেশ্যে বক্তৃতা করেন। সে সময় তার পাশে কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, আওয়ামীলীগ নেতা এসএম নওয়াব আলী, আমজাদ হোসেন, হেনা মুন্সি, অধ্যাপক নজরুল ইসলাম, জীবন কুন্ড, ইদ্রিস মন্ডল, আবু বক্কার সিদ্দিকসহ অন্যান্য নেতারা।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,063 times, 1 visits today)