রাজবাড়ী পৌর নির্বাচন : আ:লীগের মনোনয়ন চাইলেন ১২ প্রার্থী, ভোটে ৩ প্রার্থী চুড়ান্ত হবার সম্ভাবনা-

রাজবাড়ী বার্তা :

রাজবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের পক্ষ থেকে দলীয় মেয়র প্রার্থীদের দলীয় মনোনয়নের আবেদন গ্রহণ কর্যক্রম হয়েছে। জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আজ বুধবার বিকাল ৫টা পর্যন্ত মোট ১২ জন প্রার্থীর আবেদন গ্রহণ করা হয়।


আবেদনপত্র গ্রহণ শেষে রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ উজির আলী শেখ রাজবাড়ী বার্তাকে জানান, মেয়র পদে ১২ জন প্রার্থী দলীয় মনোনয়ন পাবার জন্য আবেদন করেছেন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ৩ জনের নাম চুড়ান্ত করে তা ঢাকায় পাঠাতে হবে। যে কারণে প্রার্থী চুড়ান্ত করার লক্ষে আগামী শুক্রবার সকাল ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভা অনুষ্ঠিত হবে। ওই সময় প্রথমে সমঝোতা করার চেষ্টা থাকবে। এতেও যদি প্রার্থী চুড়ান্ত করা সম্ভব না হয় তবে পৌর কমিটির ৭১ জন সদস্য গোপন ভোটের মাধ্যমে ৩ জন প্রার্থী চুড়ান্ত করবে। তার ধারণা গোপন ভোটেই প্রার্থী নির্বাচনের সম্ভাবনা বেশি।


দলীয় প্রার্থী হতে আবেদন করেছেন, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো সাইফুল ইসলাম সোহাগ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, ১৯৬২ সালে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মোঃ আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মোঃ আতিকুল চৌধুরী রতন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আলমগীর শেখ তিতু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, পৌর আওয়ামীলীগের সভাপতি
এ্যাডঃ মোঃ উজীর আলী শেখ এবং জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী। (আবেদন জমা দেয়ার সিরিয়াল অনুযায়ী নাম গুলো লেখা হয়েছে)।

(Visited 1,509 times, 1 visits today)