৮ ডিসেম্বর থেকে কালুখালীতে শুরু হবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণী কার্যক্রম –


রাজবাড়ী বার্তা :

রাজবাড়ীর কালুখালী উপজেলায় স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। মঙ্গলবার কালুখালী উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আলীম এই তথ্য নিশ্চিত করেছেন।


উপজেলা নির্বাচন অফিসার আব্দুল আলীম জানান,করোনার কারনে কালুখালী উপজেলায় স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরনের কাজ স্থগিত হয়ে যায়। গত মাসের
শেষ সপ্তাহে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর পরামর্শক্রমে
পুনরায় এই কর্মসূচি চালুর সিদ্ধান্ত গ্রহন করা হয়। নতুন সিদ্ধান্ত মোতাবেক আগামী
৮-১২-২০২০ইং কালুখালী উপজেলায় স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। উদ্বোধন দিনে কালুখালীর কালিকাপুর ইউনিয়নে স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন করা হবে। ১৩-১২-২০২০ইং পর্যন্ত কালিকাপুর ইউনিয়নে এই কর্মসুচি চলবে।
১৫-১২-২০২০ইং কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির আমেনা খাতুন বিদ্যাপীঠে স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। ২১-১২-২০২০ইং পর্যন্ত বোয়ালিয়া ইউনিয়নে এই কর্মসুচি চলবে।


২৩-১২-২০২০ইং কালুখালী উপজেলার মদাপুর ইউপির গোপালপুর মাধ্যমিক বিদ্যালয় স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। ২৮-১২-২০২০ইং পর্যন্ত মদাপুর ইউনিয়নে এই কর্মসুচি চলবে।
৩০-১২-২০২০ইং কালুখালী উপজেলার মুগী ইউপির শহীদ দিয়ানত ডিগ্রি কলেজ স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। ৪-১-২০২১ইং পর্যন্ত মৃগী ইউনিয়নে এই কর্মসুচি চলবে।


৬-১-২০২১ ইং কালুখালী উপজেলার সাওরাইল ইউপির বি-কয়া হাই স্কুল স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। ১২-১-২০২১ইং পর্যন্ত সাওরাইল ইউনিয়নে এই কর্মসুচি চলবে।

১৪-১-২০২১ ইং কালুখালী উপজেলার মাজবাড়ী ইউপির মাজবাড়ী আলীম মাদরাসা স্মাট জাতীয় পরিচয়পত্র বিতরন উদ্বোধন করা হবে। ২০-১-২০২১ইং পর্যন্ত মাজবাড়ী ইউনিয়নে এই কর্মসুচি চলবে।

স্মাট জাতীয় পরিচয়পত্র গ্রহনের জন্য প্রত্যেক ব্যক্তিকে তাদের জাতীয় পরিচয়পত্র সংগে আনতে হবে। যাদের জাতীয় পরিচয়পত্র হারিয়ে গেছে তাদেরকে সোনালী ব্যাংক/ডাচ্ বাংলা মোবাইল ব্যাংক/ট্রাস্ট ব্যাংক এর মাধ্যমে নির্বাচন অফিসের অনুকুলে ৩৪৫টাকা জমা দিয়ে জমাস্লিপ সংগে আনতে হবে।

(Visited 126 times, 1 visits today)