অগ্নিকান্ডের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলো রাজবাড়ী বাজারের সাগর ট্রেডার্সের গৌডাউনে –

ইমরান/আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের গোদার বাজার সড়কের সোনালী ব্যাংকের বিপরীত পাশে অবস্থিত সাগর ট্রেডার্সের গৌডাউনে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। তবে গৌডাউন শ্রমিকদের সাহসীকতায় বড় ধরণের অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেলো ওই গৌডাউন ও রাজবাড়ী বাজারের আশপাশ এলাকা।


জানাগেছে, আজ শনিবার বেলা সাড়ে ১২টার দিকে রাজবাড়ী বাজারের বৃহত্তর ব্যবসায়ী হাজী দেলোয়ার হোসেনের মালিকানাধিন দারুচিনী, জিড়া, লবন, প্লাষ্টিক বোতল, ডালডাসহ বিভিন্ন সামগ্রী রক্ষিত গৌডাউনে হঠাৎ করেই ওই গৌডাউনে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। সে সময় সাগর ট্রেডার্সের শ্রমিকরা অগ্নি নির্বাপক পাওডার দিয়ে দ্রুততার সাথে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এই আগুনের খবর পেয়ে থানা পুলিশের সদস্য ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান।


রাজবাড়ী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ রবিউল ইসলাম জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে তাদের ধারনা। তবে তারা ঘটনাস্থলে আসার আগেই সাগর ট্রেডার্সের শ্রমিকরা অগ্নি নির্বাপক পাওডার দিয়ে দ্রুততার সাথে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এতে করে বড় রকমের অগ্নিকান্ডের হাত থেকে ওই গৌডাউন ও রাজবাড়ী বাজারের আশপাশ এলাকা রক্ষা পায়।

(Visited 146 times, 1 visits today)