অসময়ে চলে গেল রাজবাড়ী শহরের পরিচিত মুখ মেহেদী হাসান রনি –

রাজবাড়ী বার্তা :

রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেনের একমাত্র ছেলে মেহেদী হাসান রনি আর নেই। মাত্র ৩৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন তিনি। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

তিনি বিআইডব্লিউটিসি’র পাটুরিয়া ঘাটের প্রান্তিক সহকারী হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৮ বছর বয়সী এক মেয়ে ও ৫ বছর বয়সী এক ছেলে সন্তানসহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন। রনি রাজবাড়ী সরকারী কলেজের শিক্ষার্থী ও জেলা শহরের একজন পরিচিত মুখ ছিলো। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।


সাবেক কাউন্সিলর মোঃ আক্তার হোসেন রাজবাড়ী বার্তাকে জানান, রনির হার্টে ৩ টি ব্লক ধরা পরে। যে কারণে তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তার ওপেনহার্ট সার্জারী করা হয়। তবে আজ বুধবার দুপুর পর্যন্ত তার আর জ্ঞান ফিরে আসেনি। দুপুর ১২ টার দিকে তার মৃত্যু হয়।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় নিজবাড়ী সংলগ্ন জেলা শহরের কলেজপাড়া জামে মসজিদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ শহরের ২৮ কলোনী গোরস্থানে দাফন করা হবে।

(Visited 1,400 times, 1 visits today)