রাজবাড়ীতে পদবি পরিবর্তন ও গ্রেড উন্নীতকরনের দাবীতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন –

রাজবাড়ী বার্তা :

’’গ্রেড বৈশম্য নিপাত যাক-কর্মচারিরা মুক্তিপাক’’ এই স্লোগানে রাজবাড়ীতে গ্রেড (১১-১৬) পদবি পরিবর্তন ও গ্রেড উন্নীতকরনের দাবীতে জেলা প্রশাসন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছে।


বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বুধবার সকাল ৯ টা থেকে কিাল ৫ টা পর্যন্ত, জেলা প্রশাসন ,উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা পূর্ণ দিবস কর্মবিরতি পালনে অংশ নেয়।


গত ১৫ নভেম্বর থেকে কর্মবিরতি শুরু হয়ে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত অফিস চলাকালীন সময়ে এ কর্মবিরতি পালন করবে বিভাগীয় কমিশনার জেলা প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ের কর্মচারিরা।


কর্মসূচী চলাকালে রাজবাড়ী শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতন, কেন্ত্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোঃ জাহাঙ্গীর, কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা আফরোজা চৌধুরী, রাজবাড়ী শাখার সহ-সভাপতি সুশান্ত কুমার সিকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিন উদ্দিন শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এসময় তাদের পদবি পরিবর্তন ও গ্রেড উন্নিত করনে দাবিতে বিক্ষোভ মিছিল করে এবং দাবি মেনে নিতে সরকারকে অনুরোধ জানান নেতৃবৃন্দ।

(Visited 31 times, 1 visits today)