যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে নির্বাহী সদস্য হলেন রাজবাড়ীর তিন কৃতি সন্তান –

রাজবাড়ী বার্তা :

গত শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। যেখানে নির্বাহী সদস্য পদে স্থান পেয়েছেন রাজবাড়ীর তিন জন কৃতি সন্তান।


তারা হলেন, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগরের ঐতিয্যবাহি মন্ডল বাড়ীর সন্তান, রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সম্পাদক ও ঢাকা জজ কোর্টের আইনজীবি ইয়াসির আরাফাত রামিম, জেলার বালিয়াকান্দি উপজেলা শহরের কৃতি সন্তান ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি ব্যারিস্টার চৌধুরী মৌসুমী কবিতা এবং জেলার পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের বাসিন্দা ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি মোঃ রেজা-ই-রাব্বি। কেন্দ্রীয় কমিটির ২০১ জনের মধ্যে রাজবাড়ী জেলার এই তিন জন কৃতি সন্তান নির্বাহী সদস্য হিসেবে স্থান পাওয়ায় জেলা যুবলীগসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে তারা এ্যাডঃ ইয়াসির আরাফাত রামিম, ব্যারিস্টার চৌধুরী মৌসুমী কবিতা ও রেজা-ই- রাব্বিকে অভিনন্দন জানিয়েছেন।


উল্লেখ্য, গত ১৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে আইন সম্পাদক হিসেবে তার নাম ঘোষণা করেন। সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।


একই দিন বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 797 times, 1 visits today)