রাজবাড়ীতে ডিসি অফিসের কর্মচারীদের পূর্ণ দিবস কর্মবিরতি পালন –

রাজবাড়ী বার্তা :

বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১১-১৬) পদবি পরিবর্তনসহ গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হয়েছে।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)- কেন্দ্রীয় কমিটি এ কর্মসূচী ঘোষনা করে। রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করা হয়।


কর্মসূচী চলাকালে রাজবাড়ী শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতন, কেন্ত্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোঃ জাহাঙ্গীর, কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা আফরোজা চৌধুরী, রাজবাড়ী শাখার সহ-সভাপতি সুশান্ত কুমার সিকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিন উদ্দিন শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


রাজবাড়ী শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতন জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে ১৫ থেকে ১৯ নভেম্বর, ২২ থেকে ২৬ নভেম্বর, ২৯ ও ৩০ নভেম্বর বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-এর কার্যালয়ে কর্মরত কর্মচারীরা এ কর্মসূচী পালন করবেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 68 times, 1 visits today)