সাবেক স্ত্রীর সাথে যোগাযোগ করায় ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে ব্লেড চালালো দ্বিতীয় স্ত্রী –

রাজবাড়ী বার্তা :

সাবেক স্ত্রীর সাথে যোগাযোগ করায় ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গ ব্লেড চালিয়েছে দ্বিতীয় স্ত্রী। আহত স্বামীকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


গত বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৩ টার দিকে ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর পাংশা পৌর শহরে।


দ্বিতীয় স্ত্রীর অভিযোগ, আমার স্বামী তার তালাক প্রাপ্ত স্ত্রী -এর সাথে মোবাইল ফোনে কথা বলে। বিষয়টি আমি জানার পর স্বামীর সাথে আমার প্রায়ই ঝগড়া বিবাদ ও মারামারি হতো। এই বিষটির জের ধরে গত রাতে স্বামীর সাথে আমার কথা কাটাকাটি হয় পরে সে ঘুমিয়ে পড়লে আমি ধাঁরালো ব্লেড দিয়ে স্বামীর পুরুষ অঙ্গে আঘাত করি।


অপরদিকে, হাসপাতালে চিকিৎসাধীন থাকা স্বামী জানান, আমি ঘুমিয়ে ছিলাম, এমন সময় আমার দ্বিতীয় স্ত্রী ধারালো ব্লেড দিয়ে আমার পুরুষ অঙ্গের উপর হামলা চালায়।
স্বামীর পরিবারের সদস্যরা জানান, স্বামী লজ্জায় কাউকে বিষয়টি জানায়নি। পরে ব্যাথার যন্ত্রনা সইতে না পেরে আজ শুক্রবার সকালে পরিবারকে জানায়। পরিবারের লোকজন তাকে বাড়ী থেকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ওই নারীকেও পারপিট করা হয়েছে। ফলে স্বামী ও স্ত্রী দু’জনেই এখন হাসপাতালে ভর্তি। তবে শুক্রবার রাত ৯টা পর্যন্তও থানায় কোন অভিযাগ দায়ের করা হয়নি।

(Visited 1,413 times, 1 visits today)