নানা আয়োজনে রাজবাড়ীতে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার বেলা ১১ টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল, কেক কাটা হয়।

সেই সাথে দিবসটির গুরুত্ব তুলে ধরে জেলা য্বুলীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ওই সভায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক শওকত হাসান, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী, সাধারণ সম্পাদক রাশেদ আহম্মেদ হিরুসহ অন্যান্যরা বক্তৃতা করেন। সভায় জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ্যাডঃ সৈয়দ রফিকুছ সালেহীনের ছেলে সৈয়দ মাহমুদ তাশফিন সালেহীন পাপুনসহ জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বক্তারা বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী যুবলীগকে আরও শক্তিশালী করতে হবে। দলে নের্তৃত্বের জন্য প্রতিযোগীতা থাকবে, কিন্তু সেটা যেন বিবেধ তৈরি না করে। এক হয়ে কাজ করলে দল অনেক সু-সংগঠিত থাকে। রাজবাড়ীতে যুবলীগের কোন দূর্নাম নেই। সামনে আরও কঠিন সময় আসবে। তাই কাধে কাধ মিলিয়ে আমাদের সবাইকে থাকতে হবে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 67 times, 1 visits today)