রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজের ২৭ এমপিও ভুক্ত শিক্ষকের বেতন বন্ধ –

রাজবাড়ী বার্তা :

ডিজি’র নির্দেশনা না মানায় রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজের এমপিও ভুক্ত ২৭ জন শিক্ষকদের বেতন বন্ধ করে দেয়া হয়েছে।


গত ১৮ অক্টোবর প্রদত্ত মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুল কাদেরের পত্রের মাধ্যমে জানাগেছে, কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল গত ৮ জুলাই অবসরে জান। বিধিমালা অনুযায়ি জ্যেষ্ঠ শিক্ষককে কাছে ভারপ্রাপ্ত অধ্যক্ষের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়নি। বিধি অনুযায়ী কলেজ গভনিং বডির সভাপতিকে জ্যেষ্ঠ শিক্ষক চৌধুরী এহসানুল করিমকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান অনুরোধ করা হয়। অন্যথায় সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে চৌধুরী এহসানুল করিমের স্বাক্ষর ব্যতিত বেতন ভাতা প্রদান না করতে রাজবাড়ী অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপককেও পত্র প্রদান করা হয়।


মাউশি’র পত্র পাবার কথা স্বীকার করে আজ মঙ্গলবার বিকালে অগ্রণী ব্যাংক রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম জানান, চৌধুরী এহসানুল করিমের স্বাক্ষর না থাকায় এমপিও ভুক্ত ২৭ জন শিক্ষককে বেতন প্রদান করা সম্ভব হয়নি।


ডাঃ আবুল হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতিয়ার রহমান জানান, ডিজির নির্দেশনা অনুযায়ী অধ্যক্ষ নিয়োগ প্রক্রিয়া স্থগিত রয়েছে। তাছাড়া বেতন জটিলতা নিরশনের সমাধান চেয়ে তারা মাউশি’র ডিজির কাছে পত্র দিয়েছেন। পত্রের উত্তর পেলে সমস্যার সমাধান হয়ে যাবে।

(Visited 919 times, 1 visits today)