সন্ত্রাসীদের হাতে পৌছানোর আগমুহুর্তে পাংশায় ১০টি রামদা উদ্ধার, গ্রেপ্তার ২ –

রাজবাড়ী বার্তা ডট কম :

সন্ত্রাসীদের হাতে পৌছানোর আগমুহুর্তে রাজবাড়ী পাংশা থেকে ১০টি রামদা উদ্ধার করেছে পুলিশ। একই সাথে দুই জন দূর্বৃত্তকে তারা গ্রেপ্তারও করেছে।


গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী পাংশা পৌরসভার মাগুড়াডাঙ্গী গ্রামের মোঃ জলিল শেখের ছেলে মোঃ উজ্জল শেখ (৩৪) এবং মোঃ শহিদুল ইসলাম শেখের ছেলে মোঃ আহাদ শেখ (১৯)।


পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-এর সার্বিক তত্বাবধানে তার নেতৃত্বে আজ সোমবার ভোর ৫টার দিকে অভিযান পরিচালনা করা হয়। সে সময় থানার পুলিশ পরিদর্শ (তদন্ত) মোহাম্মদ ফকরুল ইসলাম এসআই মোঃ মিঠু ফকির সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ওয়ারেন্ট তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার ডিউটি করাকালনী সময়ে পাংশা উপজেলা শহরের বারেক ডোমের মোড় হইতে একটি ইঞ্জিন চালিত ভ্যানে কাপড়ের মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ১০টি লোহার তৈরী রামদা উদ্ধার করা হয়। সেই সাথে মোঃ উজ্জল শেখ ও মোঃ আহাদ শেখ কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পাংশাথানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, উজ্জল ও আহাদ সন্ত্রাসীদের কাছে পৌছে দিতে ওই রামদা গুলো নিয়ে যাচ্ছিল। পৌছানোর আগমূহুর্তেই তা উদ্ধার করা সম্ভব হয়।


অপরদিকে, থানার এএসআই রাজু আহমেদ সঙ্গীয় ফোর্সসহ সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী তপন কুমার দাসকে গ্রেপ্তার করে। তপন পাংশার নারায়নপুর গ্রামের সচিনন্দন দাসের ছেলে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

(Visited 559 times, 1 visits today)