কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে রাজবাড়ীতে গণসংবর্ধনা প্রদান-

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

সদ্য ঘোষিত জাতীয় কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক’র রাজবাড়ীতে আগমন উপলক্ষে ব্যাপক গণ সংবর্ধনা দেয়া হয়েছে।


আজ মঙ্গলবার বিকেলে কৃষকলীগ নেতা হক’র ঢাকা থেকে রাজবাড়ীতে এসে জেলা কৃষকলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। এ সময় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবুবক্কর খান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নুরজ্জামান বিশ্বাস, কৃষকলীগ নেতা ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেনা মুন্সি প্রমুখ।


পড়ে তিনি নেতাকর্মীদের সাথে কালুখালীর উদ্দেশ্যে রওনা করেন। এরআগে বিকালে ঢাকা থেকে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা হক দৌলতদিয়া ঘাটে এসে পৌছালে জেলার নেতাকর্মীরা তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান। পড়ে দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কের পাশে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।


কৃষকলীগ নেতা নূরে আলম সিদ্দিকি হক রাজবাড়ী কালুখালী উপজেলার মৃগি ইউনিয়নের বাসিন্দা। দ্বিতীয় মেয়াদে তিনি বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 120 times, 1 visits today)