পুনরায় কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন রাজবাড়ীর হক –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর কৃতি সন্তান নুরে আলম সিদ্দিকী হক পুনরায় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাকে রাজবাড়ীর আওয়ামী পরিবারের সদস্যরা অভিনন্দন জানিয়েছেন। আজ সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি বরাবর ১১১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রেরণ করেন।


চিঠিতে তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে পরামর্শক্রমে বাংলাদেশ কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হলো। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় বাংলাদেশ কৃষকলীগ আরও সুদৃঢ়, শক্তিশালী এবং সুসংগঠিত সংগঠনে পরিণত হবে।


নুরে আলম সিদ্দিকী হক রাজনীতি ছাড়াও সাংবাদিকতার সাথে যুক্ত। দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক তিনি। বিগত কমিটিতেও তিনি একই পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। চলতি বছর নতুন কমিটি গঠনের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সে সময় তাকে বৃহত্তর ফরিদপুর অঞ্চলের সমন্বয়কারীর দায়িত্ব দেয়া হয়। সে দায়িত্বও তিনি যথাযথভাবে পালন করেছেন। করোনাকালে ছুটে বেরিয়েছেন এখানে ওখানে। দাঁড়িয়েছেন অসহায় কৃষকের পাশে।
কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় নুরে আলম সিদ্দিকী হক বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবার কাছে দোয়া চেয়েছেন।

(Visited 141 times, 1 visits today)