রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে কাজী আব্দুল মতিনের স্মরণ সভা ও দোয়া মাহফিল –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি, সরকারী কলেজের সাবেক ভিপি ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার কাজী আব্দুল মতিন’এর স্মরণ সভা ও দোয়া মাহফিল পালন করেছে জেলা বিএনপি।
জেলা বিএনপি’র আয়োজনে আজ রবিবার বিকাল ৫টায় জেলা বিএনপির কার্যালয়ে এ স্মরণ সভা ও দোআ মাহফিল পালন করা হয়। স্মরন সভায় তার আত্মার প্রতি মাগফেরাত কামনা করে দোআ ও নোজাত করেন উপস্থিত নেতা কর্মিরা।


এসময় বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল মতিন’র জেলা বিএনপির অবদানের কথা তুলে ধরে বক্তৃতা করেন জেলা বিএনপি’র আহব্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী, সদস্য সচিব মঞ্জুরুল আলম দুলাল, আহব্বায়ক কমিটির সদস্য এ্যাডভোকেট আসাদুজ্জামান লাল, কাজী আব্দুল মতিন এর ছেলে কাজী আরাফাত হাসান জিসান, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার, ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক এমএ খালেদ পাভেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন , সাবেক যুগ্ন সম্পাদক গোলাম কাসেম, আহব্বায়ক কমিটির সদস্য খন্দকার নুরুল নেওয়াজ প্রমূখ। স্মরন সভায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দরা।


জেলা বিএনপি’র পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা বিএনপির সভাপতি এবং সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার কাজী আব্দুল মতিন’এর স্মরন সভা ও দোআ মাহফিল আয়োজন করায় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম ও জেলা বিএনপি’র নেতা কর্মিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কাজী আব্দুল মতিন’এর পরিবার ও তার পুত্র কাজী আরাফাত হাসান জিসান। উল্লেখ্য ,গত বছর ২০১৯ সালের ১৭ অক্টবর তারিখে কাজী আব্দুল মতিন বার্ধক্য জনিত কারনে মৃত্যুবরন করেন।

(Visited 43 times, 33 visits today)