অপকর্মে বাঁধা দেয়ায় রাজবাড়ীর সুলতানপুরে কৃষককে কুপিয়ে জখম –

রাজবাড়ী বার্তা ডট কম :

সরকারী গাছ কাটে বিক্রি করা, মাছ ও জাল চুরি করাসহ নানা রকম অপকর্মে বাঁধা দেয়ার রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুরে আলমাস মোল্লা দিলু (৩০) নামে এক কৃষককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্ত। আহত দিলুকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিলু সুলতানপুর ইউনিয়নের ধর্মশী গ্রামের আকবর মোল্লার ছেলে।


ওই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার জমির উদ্দিন মোল্লা জানান, আহত আলমাস মোল্লা দিলু তার ভাতিজা হন। সাম্প্রতিক সময়ে ধর্মশী গ্রামের লুৎফর মোল্লার ছেলে সজিব খান ও তার সহযোগি সমাপ্তি মোল্লাসহ বেশ কয়েকজন এলাকায় সরকারী গাছ কাটে বিক্রি করা, মাছ ও জাল চুরি করাসহ নানা রকম অপকর্ম শুরু করে। বিষয়টি তিনি ও তার ভাতিজা আলমাসসহ স্থানীয়রা বাঁধা দেন। এতে সজিব ও সমাপ্তিসহ অন্যান্য দূর্বৃত্তরা ক্ষিপ্ত হয় এবং তাকে হুমকি ধামকি প্রদান করে। যে কারণে তিনি গত ১২ অক্টোবর রাজবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন। ওই ঘটনার পর আজ শুক্রবার দুপুরে তার ভাতিজা আলমাস গরু নিয়ে বাড়ী ফেরার পথে এই ইউনিয়নের হাজরাখালি গ্রামে পৌছলে সজিব ও সমাপ্তিসহ তিন জন দূর্বৃত্ত তার গতিরোধ করে এবং তাকে মারপিট করার পাশাপাশি বাম হাতের ডানা কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময়ই স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী থানায় এনে ভর্তি করে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, সজিব ও সমাপ্তিসহ অন্যান্যরা এলাকায় চুরিসহ নানা ধরণের অপকর্ম করে। ওই ঘটনায় ইউপি সদস্য থানায় একটি জিডিও করে। এরই মাঝে ইউপি সদস্যের ভাতিজাকে কুপিয়ে জথম করেছে। আভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।

(Visited 502 times, 1 visits today)