পুলিশকে জখমের ঘটনায় ঢাকার শাহবাগ থানায় পাংশা ও কালুখালীর ৬ জনের বিরুদ্ধে মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

জাতীয় প্রেসক্লাবের সামনে পুলিশ সদস্যকে ইট নিক্ষেপ করে রক্তাক্ত জখম করার ঘটনায় রাজধানী ঢাকার শাহবাগ থানায় রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলার ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরো ৮/১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে শাহবাগ থানার এসআই জাফর বাদী হয়ে এ মামলা করেছেন।


মামলার আসামিরা হলো, জেলার কালুখালীর মদাপুরের মিজানুর রহমান মজনু, পাংশার নারায়নপুরের মনোয়ার হোসেন জনি, নয়ন মিয়া ও সাহেদ আলী, বিলজালিয়া গ্রামের মাশুক মন্ডল, মাছপাড়ার শিশিল খন্দকার।


মামলায় বলা হয়েছে, গত বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে রাজবাড়ীর পাংশা ও কালুখালী এলাকার হত্যা হওয়ায় ব্যক্তিদের পরিবারের সদস্যরা মানববন্ধনে অংশ গ্রহণ করে। মানববন্ধন চলাকালে কতিপয় ব্যক্তিরা এসে তাতে বাঁধা দেয় এবং ব্যানার ছিড়ে ফেলে। ওই অবস্থায় সেখানে অবস্থানরত পুলিশ সদস্যরা এগিয়ে গেলে ওই ব্যক্তিরা আকস্মিকভাবে পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোঁড়ে। এতে কর্তব্যরত পুলিশ কনষ্টেবল আশিক রক্তাক্ত জখম এবং অন্যান্য পুলিশ সদস্যরা সাধারণ জখম হন। পরবর্তীতে জখন পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। যে কারণে আসামিদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।

(Visited 2,264 times, 1 visits today)