রাজবাড়ীতে হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

’’উন্নত স্যানিটেশন নিশ্চিত করি-করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি’’এই শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে রাজবাড়ীতে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এ হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়।


সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম,রাজবাড়ী জন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম,সদর উপজেলা, রাজবাড়ী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এস্টিমেটর মোঃ নুরুন্নবী, সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মিলন ফকির প্রমূখ।


হাত ধোয়া অনুষ্ঠানে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম, পরে ছোট শিশুদের হাত ধোয়া শেখানো হয়। অনুষ্ঠানে শিশুদের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরন করেন অতিথিরা।


জেলা প্রশাসক বলেন, করোনার এই মহামারির সময় সবাইকে অবশ্যই সবসময় হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে। এই অভ্যাসের কারনে আগামীতে তোমাদের সু-স্বাস্থ্য ও ভালো একটি নিয়মানুবর্তিতায় পরিনত হবে। খাবার আগে সকলকে সাবান দিয়ে নিয়মিত হাত ধুয়ে খাবার খেতে পরামর্শ প্রদান করেন এবং এই করোনার সময় সবাইকে স্বাস্থ্যের প্রতি সচেতন থাকার অনুরোধ জানান।

(Visited 41 times, 1 visits today)