প্রেমিকের ধর্ষণ, অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রী, ধর্ষক গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

ভাড়া বাড়ীতে কেউ না থাকার সুযোগে রাজবাড়ী শহরের একটি বেসরকারী কালেজের এইচএসসি প্রথম বর্ষে অধ্যায়নরত ছাত্রী (১৮) কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ফলে ওই ছাত্রী এখন ৬ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক কাজী ওয়ালিদ বিন আজম (২০) কে আসামি করে মঙ্গলবার রাতে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামি আজমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। আজম রাজবাড়ী জেলা শহরের ২নং বেড়াডাঙ্গা গ্রামের কাজী ইমাম আজমের ছেলে।


ওই ছাত্রীর বাবা মামলায় উল্লেখ করেছেন, জেলা শহরের সজ্জনকান্দার একটি ভাড়া বাসায় বসবাস করা কালিন সময়ে তার মেয়ের সাথে আজমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর অংশ হিসেবে গত ২৪ ফেব্রুয়ারী সকাল ১১ টার দিকে ওই বাসায় অন্যকেউ না থাকার সুযোগে আজম প্রবেশ করে এবং বিয়ের প্রলোভন দেখেয়ে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। ওই ধর্ষণের ফলে তার মেয়ে গর্ভবতি হয়ে পরে। পরবর্তীতে বিষয়টি নিয়ে আজমের বাবার সাথে তারা কথা বলেন। আজমের বাবা তার মেয়েকে পুত্রবধূ হিসেবে গ্রহণ করার প্রস্তাবেও সারা দেন। সে অনুযায়ী গত ২ অক্টোবর তার মেয়ের সাথে আজমের বিয়ে হবার কথা ছিলো। তবে বিয়ের আগের দিন আজম পালিয়ে যায়। যে কারণে তিনি রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছেন।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আসামিকে জেলা শহরের শেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয় এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে আদালতে মেয়েটির জবানবন্দি রেকর্ড করার পাশাপাশি ডাক্তারী পরীক্ষাও করানো হয়েছে।

(Visited 3,493 times, 1 visits today)