রাজবাড়ী জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়কের পদ থেকে পদত্যাগ করলেন এ্যাড: আসলাম –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়কের পদ থেকে পদত্যাগ করছেন এ্যাড: মোঃ আসলাম মিয়া। রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বাসিন্দা হলেও তিনি পেশাগত কারণে রাজধানী ঢাকায় বসবাস করে আসছেন।


আজ মঙ্গলবার বিকালে এ্যাড: মোঃ আসলাম মিয়া রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, দলের সদস্য হিসেবে পূর্বের মতই কাজ করে যাবেন। তবে জেলা পর্যায়ের নেতাদের চলারপথ সুগম করতে তিনি জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়কের পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি আরো জানান, গত সোমবার তিনি দলীয় মহাসচিব বরাবর তার পদত্যাগ পত্রটি জমা দিয়েছেন। যার অনুলিপি তিনি কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব এ্যাডঃ রহুল কবির রিজভী, ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, ফরিদপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান এবং সেলিমুজ্জামান সেলিমকে প্রদান করেছেন।
পদত্যাগ পত্রে তিনি বলেন, দীর্ঘ ৩৫ বছর তিনি সংগঠনের সাথে ছিলেন। বর্তমানে শারীরিক ও ব্যক্তিগত সমস্যার কারণে দলীয় দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারছেন না। ফলে রাজবাড়ী জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়কের পদ থেকে পদত্যাগ করেছেন। তবে প্রয়োজনে সংগঠনের সাথে থাকবেন।


রাজবাড়ী জেলা বিএনপি’র আহবায়ক এ্যাডঃ লিয়াকত আলী রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, তিনি শুনেছেন এ্যাড: মোঃ আসলাম মিয়া জেলা বিএনপি’র যুগ্ন-আহবায়কের পদ থেকে পদত্যাগ করছেন। তবে অফিসিয়ালি কোন পত্র পাননি।


রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, এ্যাড: মোঃ আসলাম মিয়ার পদত্যাগের বিষয়টি তিনি শুনেছেন।

(Visited 419 times, 1 visits today)