ধর্ষকদের ফাঁসির দাবীতে বালিয়াকান্দিতে মানববন্ধন ও সমাবেশ –

রাজবাড়ী বার্তা ডট কম :

একজন মানবতার নেত্রীর নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে, সেই মুুহুর্তে দেশে কেন নারীরা নির্যাতনের স্বীকার হবে ? এ প্রশ্ন জনমনে, নারীকে যতক্ষণ পর্যন্ত সম্মাণ বা রক্ষা করা না হয়, তখন সেই রাষ্ট্র কোন ক্রমেই উন্নত রাষ্ট্র হতে পারবে না। মানবতার নেত্রী যদিও আইনের কিছু ধারা পরিবর্তন করে অচিরেই ধর্ষকদের শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিতের প্রক্রিয়াধীন, তার এ সিদ্ধান্তকে আমরা অভিনন্দন জ্ঞাপন করছি। সেই সাথে ধর্ষণের মামলা সল্প সময়ের মধ্যে নিষ্পত্তির দাবী জানাচ্ছি।

সোমবার সকালে সারা দেশে ধর্ষণকারীদের ফাঁসির দাবীতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মহিলা পরিষদ ও উদীচি শিল্পী গোষ্ঠীর যৌথ আয়োজনে মানববন্ধন ও সমাবেশ এ দাবী জানানো হয়েছে।


বালিয়াকান্দি উপজেলা চত্বরে মানববন্ধন ও সমাবেশে বক্তৃতা করেন, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটি ও মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদের সভাপতি বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি এ,এস,এম দাউদ খান, উপজেলা ওয়াকার্স পার্টির সভাপতি ছলেমান আলী মোল্যা দলু, উপজেলা মহিলা পরিষদ ও মহিলা আওয়ামীলীগের সভাপতি বাসন্তি স্যানাল, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিৎ কুমার দাস, উপজেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক শামসুল আলম বিশ্বাস, মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক আমির আলী মুন্সী, নারী নেত্রী প্রভাষক রাফেজা খানম, রোমানা কবির প্রমুখ।

(Visited 42 times, 1 visits today)