গোয়ালন্দে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ –


আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :


রাজবাড়ীর গোয়ালন্দে অস্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে স্কুল ছাত্রীর মা।
ধর্ষণের দায়ে অভিযুক্ত সাব্বির শেখ (১৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের স্বরূপারচক গ্রামের আ. সালাম শেখের ছেলে।


অভিযোগ সূত্রে জানা যায়, সাব্বির ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২৪ সেপ্টেম্বর স্কুল ছাত্রীর মা তার বড় মেয়ের শশুর বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাত সাড়ে ৭টার দিকে ওই স্কুল ছাত্রী একা বাড়িতে থাকার সুযোগে অভিযুক্ত সাব্বির স্কুল ছাত্রীর সাথে দেখা করতে তার ঘরে যায়। এসময় স্কুল ছাত্রীকে বিয়ের প্রলভোন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। স্কুলছাত্রীর কান্নাকাটি করলে স্থানীয়রা এগিয়ে আসে এবং অভিযুক্ত সাব্বির সেখান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে স্কুলছাত্রীর মা বিভিন্ন ভাবে বিষয়টি তার মেয়ের কাছে জানতে চাইলে কিছুই বলেনি ওই স্কুলছাত্রী। এক পর্যায়ে স্কুল ছাত্রীর ভগ্নিপতির কাছে ওই ঘটনা খুলে বলে সে। পরবর্তীতে পরিবারের সবার সাথে পরামর্শ করে শনিবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে স্কুলছাত্রীর মা।


এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য রাজবাড়ী সিভিল সার্জন অফিসে এবং গ্রেফতারকৃত সাব্বির শেখকে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

(Visited 162 times, 1 visits today)