রাজবাড়ীতে সাড়ে ২৮ হাজার টাকার জাল নোটসহ কিশোরী মাদ্রাসার ছাত্রী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর বাজার থেকে বিকাশ করার সময় ২৮ হাজার ৫শ জাল টাকাসহ ফাতেমা (১৭) নামে এক কিশোরীকে আটক করেছে পুলিশ।
বুধবার দুপুরে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। আটক ফাতেমা রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুরের মোহাম্মদ আলীর মেয়ে।


এ ঘটনায় রাজবাড়ী সদর থানার এসআই মুস্তাফিজুর রহমান বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ ও আজ্ঞাতনামা আরও ২ জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।


মামলার আসামীরা হলেন, সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুরের মোহাম্মদ আলীর মেয়ে ফাতেমা (১৭), গৌড়িপুরের মকবুলের ছেলে ইমরান (২৮), পূর্ব কল্যানপুরের রাসেল ওরফে সুরুজের স্ত্রী সানজিদা (২৫) ও আজ্ঞাতনাম ২ জন।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার জানান, গতকাল বেলা ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর বাজারের আকাশ টেলিকমে কিশোরী ফাতেমা ২৮ হাজার ৫শ টাকা বিকাশ করতে আসে। সে সময় দোকানদার ওই কিশোরীর কাছে তথ্য উপাত্ত চান, তখন তথ্য না দিতে পারলে টাকা দিতে বলেন। সে সময় টাকা দিলে জাল টাকা বলে সন্দেহ হয়। তখন বাজার কমিটিকে বিষয়টি জানান। পড়ে বাজার কমিটি পুলিশকে বিষয়টি জানালে থানার পুলিশ গিয়ে একটি নীল রঙ্গের পার্স ও ৫শ টাকার ৫৭টি জাল নোট একই নম্বরের মোট ২৮ হাজার ৫শ টাকা জব্দ ও ওই কিশোরীকে আটক করেন।


তিনি আরও জানান, ওই কিশোরীর ভাবি সানজিদা থাকে উখিয়ায়। তিনি ফোনে তার ননদকে পড়শু দিন বলে সন্ধ্যায় ইমরান নামের এক ব্যাক্তি এসে কিছু টাকা দেবে, সেই টাকা দুরের একটি বিকাশের দোকান থেকে সেন্ড করতে। পড়শু সন্ধ্যায় ইমরারসহ আরও দুইজন এসে ওই কিশোরীর কাছে ৫শ টাকার ৫৭ টি জাল নোট দিয়ে যায়। সেই টাকা কল্যানপুর থেকে আলাদীপুর সেন্ড করতে আসে। পড়ে কিশোর দেয়া তথ্যানুসারে ইমরানকে ধরতে অভিযান চালালে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌসলে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,823 times, 1 visits today)