রাজবাড়ীর এসপিকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের আসাদুল খান (৪৫) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা মামলার ৩৪ জন আসামিকে এক সাথে গ্রেপ্তার করা শুক্রবার বিকালে আনন্দ মিছিল ও মিষ্টি করেছে স্থানীয়রা। এ জন্য তারা রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।


জানাগেছে, গত ১৩ মার্চ এই নির্মম হত্যাকান্ডের ঘটনা ঘটে। ওই হত্যার ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়নের শান্তিখোলা গ্রামের মৃত আফজাল বিশ্বাসের ছেলে জজ আলী বিশ্বাসকে প্রধান আসামি করে ৫১ জনের বিরুদ্ধে পাংশা থানায় একটি মামলা করে। যে মামলা জজ আলী হাইকোট থেকে জামিন নিয়ে এলাকায় অবস্থান করছিলেন। তবে তার সে জামিনের মেয়াদও শেষ হয়ে গিয়েছিলো। গত ২২ সেপ্টেম্বর রাতে সুবর্নখোলা গ্রামের একটি মেহগনি বাগান থেকে জেলা গোয়েন্দা শাখা ও পাংশা থানা পুলিশের সদস্যরা ৩৭ জনকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার করে। যার মধ্যে ৩৪ জনই শিক্ষক আসাদুল খান হত্যার মামলার পলাতক আসামি। সে সময় পুলিশ ২টি ওয়ান শুটার গান, ৩টি কাতুজ, ৯ টি চাপাতি, ৬ টি হাসুয়া, ৪ টি ছোরা, ২টি রামদা, ১টি দা, ১টি ভোজালী, ২টি জিআই পাইপ ও ১টি লোহার রড় উদ্ধার করে।


অপরদিকে, আসাদুল হত্যা মামলার এতো গুলো আসামি এক সাথে গ্রেপ্তার হওয়ায় আনন্দিত হয়েছেন কসবামাজাইল ইউনিয়নের সুবর্নখোলা গ্রামের বাসিন্দারা। যে কারণে তারা রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম-এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। একই সাথে তারা স্বস্তির নিঃস্বাস ফেলার পাশাপাশি আনন্দ মিছিল ও মিষ্টি করেছে।

(Visited 1,716 times, 1 visits today)