রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী তিতুর নির্বাচনী প্রস্তুতি সভা –

রাজবাড়ী বার্তা ডট কম : 

আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতুর নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাত ৭টার দিকে পৌর ২ নং ওয়ার্ডের আল্লাহ নেওয়াজ খায়রু উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।


এতে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তিতু।
জাতীয় মানবাধিকার কমিশন রাজবাড়ী জেলা শাখার সেক্রেটারী মোঃ স্বপন খাঁনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজু, স্থানীয় মোঃ হানিফ মোল্লা, কাজী জুলহাস, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রানা মাষ্টার, মোঃ লতিফ সরদার, শিখা খাতুন, গাজী সাফায়েত হোসেন সাচ্চু, মোঃ আলিম ফকির প্রমূখ।


এ সময় বক্তারা বলেন, আলমগীর শেখ তিতু পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর ছিলেন। সৎ ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করেছেন। কাউন্সিলর থাকাকালীন সময়ে সবার সুখে দুখে পাশে দাড়িয়েছে, কখনও কাউকে ফিরিয়ে দেননি। সে সবার ভালবাসা নিয়ে রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী হচ্ছেন। দলমত নির্বিশেষে সবাই তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।


মেয়র প্রার্থী পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তিতু বলেন, আমি আপনাদের এলাকার সন্তান, আপনারা আমাকে সবাই চেনেন। কি করেছি না করেছি সবাই জানেন। সে কাজের বিনিময়ে আপনারা আমাকে ভোট দেবেন। আমি গাড়িতে চড়তে চাই না, অতিথে যেমন হেটে সবার বাড়ীতে গিয়েছে, আগামীতেও হেঁটে যেতে চাই। এছাড়া এখন যে সাদা মাঠা ভাবে চলি, ভোট দিয়ে মেয়র নির্বাচিত করলে ঠিক একই ভাবে চলবো এবং একই ভাবে নামাজও পড়বো। আপনাদের সেবা করতে একটা জয়গা বা চেয়ার প্রয়োজন, এ জন্য মেয়র প্রার্থী হচ্ছি। অতিথি সবার বাড়ীতে বাড়ীতে গিয়ে গাছ লাগিয়েছি, আর সে গাছ আপনাদের বাড়ীতেই আছে। গাছের মতই আমি আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। আপনারা আমার সাথে থাকলে ইনশাল্লাহ আমি বিজয়ী হবো।

(Visited 714 times, 2 visits today)