জমি নিয়ে বিরোধ, বালিয়াকান্দিতে মারপিটে মহিলাসহ ৩ জন আহত –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারানপুর গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে মহিলাসহ ৩ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে সাদেক আলী ব্যাপারীর ছেলে ইশারত আলী ব্যাপারী (৩৫), ইশারত আলীর স্ত্রী আর্জিনা বেগম (৩২), জলিল ব্যাপারীর ছেলে সেন্টু ব্যাপারী (২০) বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


হাসপাতালে চিকিৎসাধীন ইশারত আলী ব্যাপারী বলেন, পাশের সন্তোষ ব্যাপারীর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে রবিবার সন্ধায় আমার ১৪ বছরের ভাতিজাকে সন্তোষ ব্যাপারীর ঘরে আটকিয়ে রাখে। আমরা অনেক খোজাখুজি করতে থাকি। হঠাৎ পাশের সন্তোষের বাড়ী থেকে ওর চিৎকার শুনতে পেয়ে আামার স্ত্রী ও পাশের বাড়ীর লোকজন গিয়ে তাকে নিয়ে আসে। তারপর তাদের সাথে বিষয়টি নিয়ে কথাকাটি হয়।

এ নিয়ে রবিবার রাত সাড়ে দশটার দিকে আমাকে ঘর থেকে ডেকে তোলে। আমি দরজা খুলে বাইরে বের হলে সন্তোষ ব্যাপারী ও কালাম এর নেতৃত্বে ১৫-২০ জন এসে আামকে এলোপাথাড়ি ভাবে মারপিট করে। এসময় আামার স্ত্রী আমার ভাতিজা এগিয়ে আসলে তাদরকেও মারপিট করে ও কুপিয়ে জখম করে। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

(Visited 91 times, 1 visits today)