রাজবাড়ী জেলা শহরের ভাড়া বাসায় ঢুকে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের ভাড়া বাসায় ঢুকে দুই সন্তানের জননী এক গৃহবধু (২৫) কে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে বুধবার সকালে ওই গৃহবধু বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেছেন।


মামলার আসামিরা হলো, জেলা শহরের ধুনচি পূর্বপাড়া গ্রামের তরুণ মন্ডলের ছেলে সঞ্জু মন্ডল (২৩) এবং তার দুই সহযোগি মানিক (২৮) ও রেজা (২২)। মানিক ও রেজার বাবার নাম ও গ্রামের ঠিকানা এখনো জানাযায়নি।


ওই গৃহবধু জানান, তাদের বাড়ী সদর উপজেলার একটি গ্রামে হলেও তিনি দুই শিশু সন্তানসহ রাজবাড়ী জেলা শহরের একটি বাসায় ভাড়া থাকেন। তার স্বামী রাজধানী ঢাকায় কাঠ মিস্ত্রির কাজ করেন। গত ১২ সেপ্টেম্বর ছেলে মেয়েরা ছিলো দাদা বাড়ী। তিনি ও তার স্বামী ছিলেন, ভাড়া বাসায়। পরদিন তার স্বামী ঢাকা চলে যান। ১৩ সেপ্টেম্বর রাতে তিনি বাসায় একাই ছিলেন। রাত ১২টার দিকে বাসার প্রাচীর টপকিয়ে প্রথমে সঞ্জু মন্ডল বাড়ীর মধ্যে প্রবেশ করে। তিনি ওই সময় প্রাকৃতিক ডাকে সারা দিতে ঘরের বাইরে এলে সঞ্জু তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং ওই সময়ই মানিক ও রেজা সেখানে প্রবেশ করে। তারা দুইজনও পর্যায়ক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তারা এই কথা কাউকে প্রকাশ করলে তাকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়। তিনি অসুস্থ হয়ে পরে। যে কারণে পরদিন বিষয়টি তিনি বাড়ী মালিকের স্ত্রীকে অবহিত করেন। পরে তিনি রাজবাড়ী থানায় এসে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


এ মামলা তদন্তকারী কর্মকর্তা ও সদর ফাঁড়ির ইনচার্জ জেওএম তৌফিক আযম জানান, ওই গৃহবধুর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। তবে আসামিরা ঘটনাপর পর থেকে আতœগোপন করায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 1,466 times, 1 visits today)