রাজবাড়ীতে নতুন করে করোনায় আরো ১৬ জন আক্রান্ত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। গত ১২ সেপ্টেম্বর পাঠানো ১০০ টি নমুনার রিপোর্ট আজ মঙ্গলবার বিকালে জেলা স্বাস্থ্য বিভাগের হাতে এসে পৌছায়। এতে দেখা গেছে নতুন করে ১৬ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৩৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ২৪২৯ জন এবং মারা গেছে ২৪ জন।


আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার সদর উপজেলার ৭ জন (প্রেরিত নমুনা ৬১ টি ), পাংশা উপজেলার ৩ জন (প্রেরিত নমুনা ২০ টি), কালুখালী উপজেলার ১ জন (প্রেরিত নমুনা ৭ টি), গোয়ালন্দ উপজেলার ৫ জন ( প্রেরিত নমুনা ১২ টি)।


এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলা : ১৫৭৫ জন – পাংশা উপজেলা : ৬১১ জন, কালুখালী উপজেলা : ২১১ জন
বালিয়াকান্দি উপজেলা : ২৯৯ জন, গোয়ালন্দ উপজেলা : ২৩৮ জন।
সুস্থঃ ২৪২৯ জন- রাজবাড়ী সদর উপজেলা : ১৩৬৭ জন, পাংশা উপজেলা : ৫৩৬ জন, কালুখালী উপজেলা : ১৭৪ জন, বালিয়াকান্দি উপজেলা : ২০১ জন, গোয়ালন্দ উপজেলা : ১৫১ জন।


মৃতঃ ২৪ জন – রাজবাড়ী সদর উপজেলা : ১৩ জন, পাংশা উপজেলা : ৫ জন, কালুখালী উপজেলা : ৩ জন, বালিয়াকান্দি উপজেলা : ২ জন, গোয়ালন্দ উপজেলা : ১ জন।
হোম আইসোলেশনে চিকিৎসারতঃ ৪৬২ জন – রাজবাড়ী সদর উপজেলা : ২০৮ জন, পাংশা উপজেলা : ৫০ জন
কালুখালী উপজেলা : ৫২ জন, বালিয়াকান্দি উপজেলা : ৮০ জন, গোয়ালন্দ উপজেলা : ৭২ জন।


রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৪৬২ জন, হসপিটালে ভর্তি আছেন ১৯ জন।
তিনি আরো বলেন, সচেতনতাই পারে করোনা থেকে মানুষকে দুরে রাখতে। নিজেরা সচেতন হই, অন্যকেও সচেতন করি। একই সাথে সামাজিক দুরত্ব মেনে চলি এবং জরুরী কাজ না থাকলে বাইরে বের না হই। আর বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে।

(Visited 73 times, 1 visits today)