কালুখালীর রবিউল হত্যা মামলার আসামি সোহেলকে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক পদ থেকে বহিস্কার –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম : 

বাংলাদেশ ছাত্রলীগের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জরিত থাকার দায়ে রাজবাড়ী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সোহেল মোল্লাকে বহিস্কার করা হয়েছে।


রোববার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের প্যাডে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে। মোঃ সোহেল মোল্লা কালুখালীর ইউসুফ মেম্বারের ছেলে।


রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব জানান, সোহেল মোল্লার বহিষ্কার আদেশের বিষয়টি জানার পর তিনি কেন্দ্রের সাথে যোগাযোগ করেছেন। কেন্দ্র জানিয়েছেন তারা বিভিন্ন মাধ্যমে তথ্য উপাত্ত পেয়েছেন। যদি সোহেল মোল্লা নির্দোশ হন, তাহলে সে কেন্দ্রে তার প্রমানসহ তথ্য উপাত্ত উপস্থাপন করতে বলেছেন। আর নির্দোশ প্রমানিত হলে সোহেলের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেবেন।


জানাগেছে, গত ১৫ আগষ্ট রাতে রাজবাড়ী কালুখালীর বেতবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আছিরুদ্দিন বিশ্বাসের ছেলে ও মুদি ব্যবসায়ী রবিউল ইসলাম বিশ্বাস (৩৫) কে তার বাড়ীর অদুরে একটি বিলের পানির মধ্যে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনার নিহতের স্ত্রী মোছাঃ সাবানা আক্তার বাদী হয়ে ৫ জনকে চিহ্নিত করে কালুখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলার এখন পর্যন্ত ৩ জন এজাহারভুক্ত আসামীসহ ৬ জনকে আটক করা হয়েছে। মামলাটি জেলা গোয়েন্দা শাখার উপর হস্তান্তর করা হয়েছে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি ওমর শরীফ জানান, এখন পর্যন্ত রবিউল হত্যা মামলায় মোট ৬ জনকে গ্রেফতার করেছেন। এরমধ্যে ৩ জন এজারভুক্ত ও অপর ৩জনকে তদন্তের সার্থে আটক করেছেন। এরমধ্যে সোহেল মোল্লাও আছে। মামলার অন্য বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 205 times, 1 visits today)