গোয়ালন্দে মোস্তফা মুন্সি স্কুল এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের ভিত্তি প্রস্তর স্থাপন –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :


রাজবাড়ীর গোয়ালন্দে কারিগরি শিক্ষার প্রসার ঘটাতে মোস্তফা মুন্সি হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অশ্রয়ন কেন্দ্র সংলগ্ন এলাকায় ১শ ১৩ শতাংশ জমির উপরে এই শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ সহ সভাপতি শিল্পপতি মোস্তফা মুন্সি এলাকার নদী ভাঙনের শিকার অসহায়দের সুশিক্ষার লক্ষ্যে নিজস্ব জমিতে এই শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের উদ্যোগ গ্রহন করেছেন।


মোস্তফা মুন্সি হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের ভিত্তি প্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারী কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম, মোস্তফা মেটালস লি: এর পরিচালক সেলিম মুন্সি, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক ও গোয়ালন্দ পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমুখ।


গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ সহ সভাপতি শিল্পপতি মোস্তফা মুন্সি জানান, এলাকার সাধারন শিক্ষা ও আধুনিক কারিগরি শিক্ষার আদর্শ একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে মোস্তফা মুন্সি হাই স্কুল এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট গড়ে তোলার লক্ষ্যে তিনি এই উদ্যোগ গ্রহন করেছেন। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

(Visited 56 times, 1 visits today)