রাজবাড়ীর প্রবীণ চিকিৎসক গোলাম মোস্তফার ইন্তেকাল, এমপি কাজী কেরামত আলীর শোক –

রাজবাড়ী বার্তা ডট কম :

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সভাপতি এবং জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা: গোলাম মোস্তফা (৮৯) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার কন্যাসহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন।


তার স্বজনরা জানিয়েছেন, বাধ্যক্ষ জনিত কারণে করোনাসহ নানা ধরণের জটিল রোগে তিনি ভুগছিলেন। আজ শনিবার সন্ধ্যার দিকে তিনি অসুস্থ হয়ে পরলে তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।


রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম জানিয়েছেন, ফরিদপুরের পৌছানোর পর পরই রাত ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে। পারিবারিক সিদ্ধান্তের পর আগামীকাল রবিবার তার নামাজে জানাজা ও দাফন সম্পূর্ণ করা হবে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

এদিকে, ডা: গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। তিনি তার প্রতিক্রিয়ায় জানান, ডা: গোলাম মোস্তফার মৃত্যুতে রাজবাড়ী বাসী একজন সুচিকিৎসকের সেবা থেকে বঞ্চিত হলো এবং দল হারালো একজন অভিভাবককে।

(Visited 290 times, 1 visits today)