চুরি হওয়া গরু মালিককে ফিরিয়ে দিলেন রাজবাড়ীর এসপি –

রাজবাড়ী বার্তা ডট কম :

চুরি হওয়া গরু তার মালিককে ফিরিয়ে দিয়েছেন, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে ওই গরুটি তার মালিককে ফিরিয়ে দেন তিনি।


সদর থানার ওসি স্বপন মজুমদার জানান, গত সোমবার দিবাগত রাত ৩ টার দিকে শহরে টহল কার্যক্রম পরিচালনা করছিলো সদর থানা পুলিশের সদস্যরা। এ সময় সজ্জনকান্দা ডাঃ কুদ্দুসের বাড়ীর সামনের পাকা রাস্তার উপর থাকা একটি পিকআপ ভ্যান দেখে তাদের সন্দেহ হয়। পুলিশ ওই ভ্যানটির কাছে পৌছতেই তাতে থাকা ৩ জনের একজন দৌড়ে পালিয়ে গেলেও ফরিদপুর কোতয়ালী থানার রসুলপুরের মোঃ চাঁদ খার ছেলে মোঃ রেজাউল খা (৩৬) ও রাজবাড়ীর লক্ষীনারায়নপুরের আব্দুল হাই শেখের ছেলে সজিব শেখ (২২) কে তারা গ্রেপ্তার করতে সক্ষম হন।

সেই সাথে ওই পিকআপ ভ্যানের পেছন থেকে চার পা বাঁধা ও ত্রিপল দিয়ে ঢেকে রাখা অবস্থায় প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের একটি গরু উদ্ধার করা হয়। ওই ঘটনায় গরু মালিক ও সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সৈয়দ আলী চৌধুরীর ছেলে রাজ্জাক চৌধুরীর বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। আইনী প্রক্রিয়া শেষে আদালতের নির্দেশে রাজবাড়ীর পুলিশ সুপার গরুটি তার মালিকের হাতে তুলে তুলে দেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 79 times, 1 visits today)