সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে রাজবাড়ীতে ১০ লাখ টাকার মানহানির মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে রাজবাড়ীর ২ নং আমলী আদালতে দশ লাখ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন, জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ইউসুফ হোসেন। বুধবার দুপুরে দায়ের করা মামলাটি, বিচারক জেলার কালুখালী থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছে।


মামলায় বাদীর বলেছেন, তিনি জেলার কালুখালী উপজেলার রতনদিয়া সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী কাম শিক্ষক, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং মাজবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য।

তার বিরুদ্ধে সাংবাদিক প্রবীর সিকদার ফেসবুক পেজে ১১, ১৫ ও ২১ জুলাই পৃথক ভাবে তার রাজনৈতিক অর্জন ও সুনাম ধ্বংস করতে লিখেছেন, “পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর ত্রাস মনোয়ার হোসেন জনি, মিজানুর রহমান মজনু ও ইউসুফ হোসেন মেম্বারকে আটক করলেই মিলবে অস্ত্র ভান্ডার”, “রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মোহনপুর বাজারে সরকারী জায়গা জবর দখল করে মার্কেট নির্মাণ করেছে এলাকার লুটেরা দূর্দান্ত ইউসুফ মেম্বার” এবং “ইউসুফের নিয়ন্ত্রণে রয়েছে মাদক ব্যবসার সিন্ডিকেট, একচেটিয়া ডিসের লাইনের ব্যবসা, সাব রেজি: অফিসের কমিশন বাণিজ্য ও অস্ত্র ব্যবসা, চোরাই মোটর সাইকেলের ব্যবসা, জোরপূর্বক জমি দখল বাণিজ্য, অস্ত্র বাণিজ্য, চাঁদাবাজী, পুলিশি কমিশন, সালিশ দরবারে বখরা, সরকারী ঠিকাদারী ঠিকাদারী কাজের কমিশন” মর্মে মিথ্যা, অসত্য ও মানহানিকর সংবাদ প্রকাশ করে ১০ লাখ টাকার ক্ষতি করেছেন।

(Visited 345 times, 1 visits today)