রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে বের হওয়া আসামিকে অপহরণ, গ্রেপ্তার ৮ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে বের হওয়া নয়ন (২৮) নামে এক আসামিকে অপহরণ এবং দেড় লাখ টাকা চাঁদা দাবীর ঘটনায় পুলিশ ৮ জনকে গ্রেপ্তার করেছে। নয়ন চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার আজমপুর গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে।


গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার রায়নগর পশ্চিমপাড়া গ্রামের তুর্কি শরিফের ছেলে মেহেদি হাসান শাকিল (২৮), রায়নগর উত্তরপাড়ার বাচ্চু শেখের ছেলে আশরাফুল শেখ (২২) ও হিরণ মিয়ার ছেলে শুভ মিয়া (২১), রায়নগর পূর্বপাড়ার আকবর মৃধার ছেলে শহিদুল মৃধা (২২), রায়নগর মধ্যপাড়ার আব্দুর রশিদ মিয়ার ছেলে হানিফ মিয়া (২৪), শিবপুর গ্রামের মৃত শামসুদ্দিন খানের ছেলে দুলাল খান (২১) ও জমির মোল্লার ছেলে ওবায়দুর মোল্লা (২৪) এবং জেলার বালিয়াকান্দি উপজেলার রামদিয়ার আব্দুস সালাম ফকিরের ছেলে সিজু আহম্মেদ (২০) সহ অজ্ঞাত আরো ৩/৪জন।


নয়ন জানায়, গত রবিবার সন্ধ্যায় সে এবং চুয়াডাঙ্গার অপর আসামি স্বপন হোসেন রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে মুক্ত হয়। তারা কারাগারের বাইরে বের হবার পর পরই আসামিরা তাদেরকে জোরপূর্বক অপহরণ করে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামের জনৈক কুদ্দুস জামানের ইট ভাটা সংলগ্ন কালার দোয়াল পুকুরের পারে থাকা একটি ঘরে নিয়ে তাদের আটকে রাখে। সেই সাথে তারা তাদের কাছে দেড় লাখ টাকা মুক্তিপন দাবী করে। তারা টাকা দিতে অস্বীকার করলে আসামিরা তাদের বেধড়ক মারপিট করে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, বিষয়টি গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে একই দিন গভীর রাতে তারা অপহৃতদের উদ্ধার করার পাশাপাশি অপহরণকারী ৮জনকে গ্রেপ্তার করতে সক্ষম হন। এ ঘটনায় উদ্ধার হওয়া নয়ন বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

(Visited 977 times, 1 visits today)