করোনায় রাজবাড়ীর সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের মৃত্যু –

রাজবাড়ী বার্তা ডট কম :

সর্বনাশা করোনা ভাইরাসের আক্রমণে ঝরে গেলো আরো এক নক্ষত্র। সংক্রমন থেকে জনগনকে নিরাপদ রাখতে গিয়ে নিজের জীবন অনিশ্চয়তায় ঠেলে দেওয়া এই সাহসী পুলিশ কর্মকর্তার নাম মোঃ মিজানুর রহমান। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) একজন উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদের কর্মকর্তা ছিলেন। তার সহধর্মিণী ও সন্তানও করোনায় আক্রান্ত বলে জানাগেছে। তারাও চিকিৎসাধিন রয়েছেন।


২২ তম বিসিএস পুলিশ ব্যাচের এই মেধাবী কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জুনের ২৮ তারিখে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু চিকিৎসক ও পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সকল প্রচেষ্টা ব্যর্থতায় পর্যবসিত করে সোমবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
রাজারবাগ পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম শানতু জানান, তিনি সোমবার ভোর ৩:৪১ টায় চিকিৎসাধীন অবস্থায় শাহাদাতবরণ করেন।
কর্মজীবনে মোঃ মিজানুর রহমান সিএমপির ডিসি-ডিবি সহ ঝিনাইদহ জেলার পুলিশ সুপার, রাজবাড়ী ও মাগুরার জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।


তার মৃত্যুতে অতিরিক্ত জিআইজি ও রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, রাজবাড়ীর সাবেক অতিরিক্ত পুলিশ সুপার ও বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম সহ বাংলাদেশ পুলিশের সর্বস্তরের সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

(Visited 265 times, 1 visits today)