রাজবাড়ীর বাণিবহে এক বছরের মেয়েকে পুকুরের পানিতে ফেলে মা আত্মগোপনে –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের মুরারিপুর গ্রামের এক বছর বয়সী মেয়ে সুমাইয়াকে পুকুরে ফেলে মা অনুফা বেগম নিরুদ্দেশ হবার ঘটনা ঘটেছে। সুমাইয়ার বাবার নাম আলমগীর হোসেন।


বাণিবহ ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম জানান, সুমাইয়ার বাবা আলমগীর হোসেনের সাথে তার মা অনুফা বেগমের বিরোধ চলছিলো। যে কারণে গত ৬ মাস ধরে আলমগীর হোসেন অন্যত্র বসবাস করছেন। আর অনুফা বেগম বাণিবহ ইউনিয়নের বার্থ বিলপাড়া গ্রামের পিতা হবিবর রহমানের বাড়ীতে বসবাস করছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে অনুফা তার শিশু মেয়েকে কোলে করে নিজবাড়ী থেকে ৩০০ গজ দুরে থাকা মুরারিপুর গ্রামের জনৈক আব্দুল মজিদের পুকুর পারে যায়। কিছু সময় পর স্থানীয়রা তাকে খালি হাতে ফিরতে দেখেন। সকাল সাড়ে ১১টার দিকে ওই পুকুর থেকে শিশু সুমাইয়ার মৃত দেহ স্থানীয়রা উদ্ধার করে। তবে ঘটনার পর থেকে অনুফা বেগমকে আর খুজে পাওয়া যাচ্ছে না। ধরনা করা হচ্ছে স্বামী ও স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরে অনুফা তার মেয়েকে পুকুরের পানিতে ফেলে দিয়েছে। তিনি আরো বলেন, অনুফার আগেও একটা বিয়ে হয়েছিলো, সে সংসারে তার দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া আরো একটি মেয়ে রয়েছে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, তারা শিশুটির মরদেহ উদ্ধার করেছেন। তবে মঙ্গলবার বিকাল পর্যন্ত অনুফা বেগমের কোন সন্ধান তারা পাননি। শিশুটির বাবাকে খোজা হচ্ছে।

(Visited 923 times, 1 visits today)