গোয়ালন্দে শিশু ধর্ষনের প্রতিবাদে স্বারকলিপি প্রদান –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে এবং সুষ্ঠু ও নিরেপেক্ষ তদন্ত সাপেক্ষে অপরাধীর যথাযথ শাস্তির ব্যবস্থা, ছাত্রী ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিতকরণ ও সঠিক মেডিকেল রির্পোট প্রদান বিষয়ে গত রবিবার স্মরকলিপি প্রদান করেছে, বাংলাদেশ মহিলা পরিষদ, রাজবাড়ী জেলা শাখা।


বাংলাদেশ মহিলা পরিষদ, রাজবাড়ী জেলা শাখার সভাপতি লাইলী নাহার ও সাধারণ সম্পাদক সবিতা চন্দ স্বাক্ষরিত স্বারকলিপিতে বলা হয়েছে, গত ১ জুলাই ৩য় শ্রেনীর ওই ছাত্রীকে দৌলতদিয়ার ৪নং ওয়ার্ডের মন্ডল পাড়া গ্রামের হাতেম মন্ডলের ছেলে হাবিবুর রহমান হবি মন্ডল (৬০) ধর্ষণ করে। ছাত্রীর বাবা-মা মাঠে কাজ করতে গেলে মেয়েটিকে বাড়ীতে একা পেয়ে নিজ বাড়িতে জোড়পূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য বিভিন্নরকমের ভয়-ভীতি দেখায়। ঘটনার পর শিশু শিক্ষার্থী অসুস্থ হয়ে পরলে মেয়েটির মা বিভিন্নভাবে জিজ্ঞাসা করলে প্রথমে ভয়ে কিছু বলতে সাহস না পেলেও পরে মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। মেয়েটির মা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।


আমরা অত্যন্ত ক্ষুব্ধতার সাথে এই ঘটনার তীব্র নিন্দা, ধিক্কার ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা সুষ্ঠু ও নিরেপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের আইনে সপোর্দ করে সর্ব্বোচ্চ শাস্তির ব্যবস্থাকরণের দাবি জানাচ্ছি। ছাত্রী ও তার পরিবার নিরাপত্তা নিশ্চিতকরণ, সঠিক মেডিকেল রিপোর্ট প্রদানের নিশ্চয়তা এবং বেআইনী সালিশের মাধ্যমে এই অপরাধকে যেন অন্যখাতে প্রবাহিত করার কোন রকম অপচেষ্টা না করা হয় তার ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।

(Visited 27 times, 1 visits today)