কালুখালীতে অপহৃত যুবক উদ্ধার, ৭ জন অপহরণকারী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর কালুখালী থানা পুলিশ অভিযান চালিয়ে মোঃ সাদ্দাম শেখ (২৪) নামে অপহৃত এক যুবককে উদ্ধারের পাশাপাশি অপহরণের ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলো, মোহাম্মদ আলী খান, শিহাব শেখ, মিলন খান, চুন্নু সরদার, আল আমিন সরদার, শাহাবুদ্দিন শেখ ও সুমন খান।


জানাগেছে, গত বুধবার দুপুরে কবিরাজের নিকট চিকিৎসা গ্রহনের জন্য কালুখালীল সোনাপুর বাসস্টান্ডে পৌছায়। সে সময় গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে যুবক মোঃ সাদ্দাম শেখ কে ভয়ভীতি দেখাইয়া টাকা আদায়ের উদ্দেশ্যে অপহরণ করে। পরবর্তীতে তারা সাদ্দমের ভাইয়ের কাছে ৭৬ হাজার টাকা দাবী করে। বিষয়টি সাদ্দমের ভাই কালুখালী থানা পুলিশকে অবগত করে।


কালুখালী থানার ওসি (তদন্ত) আব্দুল গনি জানান, রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম(বার) -এর নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ -এর নেতৃত্বে কালুখালী থানা পুলিশ বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান পরিচালনা করে একই দিন ভোর রাতে সাদ্দামকে উদ্ধার করা সম্ভব হয়। সেই সাথে অপহরনকারী ৭ জনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার পাশাপাশি তাদের আদালতে সোপার্দ করা হয়েছে।

(Visited 845 times, 1 visits today)