সাংবাদিক নুরে আলম সিদ্দিকী হক-এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী প্রেসক্লাবের অন্যতম সদস্য, দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস-এর জেলা প্রতিনিধি নুরে আলম সিদ্দিকী হকের বিরুদ্ধে হয়রানী মূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যাহার দাবিতে জেলায় কর্মরত সাংবাদিকরা রাজবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে সম্মিলিত সাংবাদিক সমাজের ব্যানারে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ কর্মসূচী পালন করা হয়।


কর্মসূচী চলাকালে বক্তৃতা করেন, দৈনিক কালের কণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন ও দৈনিক প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহমেদ।

দৈনিক সমকালের রাজবাড়ী জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দনের সঞ্চলানায় এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন, দৈনিক জনকণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি আহসান হাবিব টুটুল, সময় টিভির রাজবাড়ী প্রতিনিধি করিম ইসহাক, প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, সমকালের গোয়ালন্দ প্রতিনিধি আজু শিকদার, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি শামীমা আক্তার মুনমুন, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিৎ দাস, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং স্থানীয় সংস্কৃতিক কর্মীরা।


বক্তারা বলেন, নুরে আলম সিদ্দিকী হক সাংবাদিকতার পাশাপাশি রাজনীতির সাথেও জড়িত। দীর্ঘ সময় ধরে তিনি মানুষের সাহায্য সহযোগিতা করে আসছেন। এলাকায় তার ঈর্ষণীয় জনপ্রিয়তা রয়েছে। তাকে হয়রানী ও অপদস্থ করতে একটি কুচক্রী মহলের মদদে তার বিরুদ্ধে সাজানো মামলা করা হয়েছে। যা ভিত্তিহীন। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।
উল্লেখ্য, রাজবাড়ীর কালুখালী থানায় একটি অপহরণ মামলার ২নং আসামি হিসেবে নুরে আলম সিদ্দিকী হক-এর নাম অন্তভুক্ত করা হয়েছে।

(Visited 127 times, 1 visits today)