সদর উপজেলায় ২৮ জনসহ রাজবাড়ীতে নতুন করোনা আক্রান্ত ৫৭! –

রাজবাড়ী বার্তা ডট কম 

রাজবাড়ীতে বেড়েই চলছে করোনা রোগির সংখ্যা। গত ২৩ ও ২৪ জুন পাঠানো ১৯৬টি স্যাম্পলের রিপোর্ট শনিবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগের হাতে এসে পৌছায়। এতে দেখা গেছে নতুন করে ৫৭ জন আক্রান্ত হয়েছে।


আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ১০ জন, পাংশা উপজেলায় ৩ জন, কালুখালী উপজেলা ১৪ জন এবং গোয়ালন্দ উপজেলায় ২ জন রয়েছেন।


রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, এ পর্যন্ত রাজবাড়ীতে জেলাতে মোট পজেটিভের সংখ্যা ৩৮৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ৯৫ জন এবং মারা গেছে ২ জন।

তিনি আরো বলেন, জনগণ ঘরে থাকতে চায় না। বিভিন্ন অজুহাতে তারা বাইরে আসছে। ফলে প্রতিদিনই জেলায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। ইতিমধ্যে জেলায় আক্রান্তের তালিকায় যোগ হয়েছে ইউএনও, ডাক্তার, পুলিশ, সাংবাদিকসহ ৩৮৮ জন। তবে আশার বানী হচ্ছে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৯৫ জন। ডাক্তারসহ সংশ্লিষ্ট সবাই ও প্রশাসন সংক্রমণ নিয়ন্ত্রণে আপ্রান চেষ্টা করছেন। আক্রান্ত ব্যক্তিদের হাসপাতাল ও হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছেন। বৃহৎ এ জনগোষ্ঠীকে সীমিত জনবল নিয়ে চিকিৎসা দেয়া সম্ভব না। তারপরও তাদের সাধ্যমত চেষ্টা করছেন এবং সবাইকে সচেতন হতে অনুরোধ জানান তিনি।

(Visited 744 times, 1 visits today)