রাজবাড়ীতে আরো ১৯ জন করোনা আক্রান্ত: মোট ৩৩১! –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে নতুন করে আরো ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট করোনায় আক্রান্ত হলো ৩৩১ জন।রাজবাড়ী বার্তা ডট কম|

আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ৪ জন, পাংশা উপজেলায় ৫ জন, এবং গোয়ালন্দ উপজেলায় ২ জন রয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ নুরুল ইসলাম রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, ২১ ও ২২ জুন পাঠানো ১৯৩টি স্যাম্পলের মধ্যে পজেটিভ এসেছে ১৯ জনের। এ পর্যন্ত রাজবাড়ীতে মোট করোনা পজেটিভ হয়েছে ৩৩১ জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ৮৫ জন এবং মারা গেছেন ২ জন।

রাজবাড়ী পৌরসভার ৩টি ওয়ার্ডকে রেড জোন ঘোষনা করা হচ্ছে

রাজবাড়ী বার্তা ডট কম : করোনা পজেটিভের সংখ্যা আশঙ্কা জনক ভাবে বৃদ্ধি পাওয়ায় রাজবাড়ী পৌরসভায় ৩,৪ ও ৫ নং ওয়ার্ড কে রেড জোন হিসেবে ঘোষনা করা সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ তিনটি ওয়ার্ডে এখন পর্যন্ত ৪৩ জন করোনা রোগি সনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে ‘জুম ক্লাউড মিটিং’- এর মাধ্যমে ‘জেলা করোনা প্রতিরোধ কমিটি’র সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামসহ কমিটির অধিকাংশ সদস্য এ সভায় অংশ গ্রহণ করেন।
সভা শেষে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির আহবায়ক দিলসাদ বেগম রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, জেলা শহরে করোনা পজেটিভ রোগির সংখ্যা বেড়েই চলছে। বিষয়টি উদ্বেগ জনক হওয়ায় করোনা রোগি বৃদ্ধি হওয়া রাজবাড়ী পৌরসভার ওয়ার্ড গুলোকে চিহ্নিত পূর্বক নির্দিষ্ট এলাকাগুলো রেডজোন হিসেবে ঘোষনা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সেই সাথে রাজবাড়ী সিভিল সার্জনকে স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালকের অনুমতি গ্রহণের জন্যও বলা হয়েছে। অনুমতি পেলেই প্রশাসনিক কার্যক্রম শুরু করা হবে।


রাজবাড়ীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ নুরুল ইসলাম রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডে ৭ জন, ৪ নং ওয়ার্ডে ১৯ জন এবং ৫ নং ওয়ার্ডে ১৭ জন করোনা রোগি সনাক্ত করা হয়েছে। যে কারণে এ তিনটি ওয়ার্ডকে রেড জোন হিসেবে ঘোষনা করার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালকের অনুমতি চাওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে জেলা প্রশাসককে তা কার্যকর করার জন্য বলা হবে।

(Visited 482 times, 1 visits today)