করোনা যোদ্ধা ২ পুলিশ কনষ্টেবলসহ কালুখালীতে আরও ৩ জন করোনা আক্রান্ত –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীতে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে জেলার কালুখালী থানার দুই পুলিশ কনষ্টেবল এবং সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের ১ জন রয়েছেন। আজ শনিবার জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসা ১০২ টি স্যাম্পলের মধ্যে এই ৩ জনের রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে রাজবাড়ী জেলায় মোট কারোনা পজেটিভ হলো ৬১ জন।


তবে আনন্দের সংবাদ হলো, আজ শনিবার বিকালে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিট থেকে ৫ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন। তারা বাড়ীতে ফিরে গিয়ে আরো ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন। বাড়ী ফিরে যাওয়াদের মধ্যে রয়েছেন, জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরের বাবা, মা ও তাদের দুই মেয়ে এবং জেলা শহরের ধুনচি গ্রামের যুবক আলিম।


রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, আজ ৩ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে ১ জন বাড়ী রাজবাড়ী সদরের মহাদেবপুরে এবং অন্য দুই জন কালুখালী থানার পুলিশ কনস্টেবল। করোনা যোদ্ধা পুলিশ সদস্যদের রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। আজ মোট ১০২ জনের স্যাম্পলের রিপোর্ট তিনি হাতে পেয়েছেন। এ স্যাম্পল গুলো গত ২৬ ও ২৭ মে ঢাকায় পাঠানোর হয়েছিলো। এ নিয়ে জেলা করোনায় মোট আক্রান্ত হলো ৬১ জন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 318 times, 1 visits today)