গোয়ালন্দে ২১০ লিটার মদসহ র‌্যাবের হাতে গ্রেফতার ৩-

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে শনিবার বিকালে ২১০ লিটার দেশি মদসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।


গ্রেফতারকৃতরা হলো, উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বার পাড়া গ্রামের মৃত জয়নদ্দিন মোল্লার ছেলে আক্কাছ মোল্লা (৫৮), সাকের ফকির পাড়া গ্রামের দুলাল খানের ছেলে রাজিব খান (৩০) ও দক্ষিণ দৌলতদিয়া মুছা মাতুব্বার পাড়া গ্রামের বাচ্ছু সরদারের ছেলে রুবেল সরদার (২৮)।


র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহকারী পরিচালক দেবাশীষ কর্মকার জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ দেশীয় মদ বিভিন্ন মাদক বিক্রেতার নিকটে পাইকারী বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। এর প্রক্ষিতে শনিবার বিকালে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী দেশীয় মদ এর চালান নিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দক্ষিন দৌলতদিয়া মুছা মাতুব্বর পাড়া এলাকায় অবস্থান করছে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্প উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আক্কাস মোল্লা, মোঃ রাজিব খান, মোঃ রুবেল সরদারকে আটক করা হয়।

এ সময় আটককৃত আসামীদের হেফাজত হতে ২১০ লিটার দেশীয় মদ ও মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ১টি ইজিবাইক এবং ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীগণ পেশাদার দেশীয় মদ ব্যবসায়ী। উদ্ধারকৃত মাদকদ্রব্য দেশীয় মদ ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

(Visited 157 times, 1 visits today)