রাজবাড়ীর সুলতানপুরে তুচ্ছ ঘটনা নিয়ে কলেজ পড়ুয়া ছাত্রীসহ ৪ জনকে মারপিটের অভিযোগ –

মোঃ শামীম, রাজবাড়ী বার্তা ডট কম : রাজবাড়ীর সুলতানপুর ইউনিয়নের ভাটি সুলতানপুর গ্রামে ছাগল বাঁধাকে কেন্দ্র করে কলেজ পড়ুয়া ছাত্রীসহ একই পরিবারের ৪ জনকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বিকালে অভিযোগটি রাজবাড়ী থানায় দাখিল করা হয়েছে।


ওই গ্রামের মধুসুধন বৈদ্যর কাঠ মিস্ত্রি ছেলে সুধাংশ কুমার বৈদ্য বলেন, গত সোমবার ঈদের দিন তিনি তার বাড়রি পাশে ছাগল বেঁধে দেন। সে সময় ওই ছাগলের ২টি ছানা প্রতিবেশি জয়নালের মেহগনি বাগানে যায়। এ নিয়ে জয়নাল তাকে অশ্লিল ভাষায় গালাগাল দেয় এবং তিনিও ক্ষিপ্ত হয়ে জয়নালকে পাল্টা গালাগাল দেন। এর কিছু সময় পর জয়নালের স্বজনরা তার প্রতিবেশি মনিন্দির বিশ^াসের ছেলে নরেন কুমার বিশ^াস, তার মেয়ে ও ফরিদপুর মহা বিদ্যালয়ের অনার্সের ছাত্রী সুমিতা বিশ^াস, ছেলে অনিমেষ বিশ^াস এবং ভাই নগেন বিশ^াসকে মারপিট করে। মারপিটের স্বীকার হওয়াদের মধ্যে কলেজ ছাত্রী সুমিতা বিশ^াসকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এ ঘটনায় নরেন কুমার বিশ^াস বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি লিখিতি অভিযোগ দায়ের করেছেন।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ছাগল বাঁধা নিয়ে এই ঘটনা ঘটেছে। অভিযোগ তিনি পেয়েছেন। তা খতিয়ে দেখা হচ্ছে।

(Visited 1,201 times, 1 visits today)