করোনাভাইরাস: ২ দিনে চিকিৎসকসহ রাজবাড়ীতে আক্রান্ত ৮!-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে গত বুধ ও বৃহস্পতিবার চিকিৎসকসহ ৮ জন করোনা আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার জেলা স্বাস্থ্য বিভাগের কাছে আসা সর্বশেষ তথ্যানুযায়ী কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার করোনা আক্রান্ত হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ নুরুল ইসলাম জানান, গত বুধবার ৩৫ জনের নমুনার রিপোর্ট তারা হাতে পেয়েছেন। তার মধ্যে রাজবাড়ী জেলা শহরের ধুনচি গ্রামের ১ জন, জেলার কালুখালী উপজেলার সোনাপুরের ১ জন নারী, পাংশা কোরাপাড়া গ্রামের ১ জন এবং পাংশার বাহাদুরপুর ইউনিয়নের রঘুন্দনপুর গ্রামের একই পরিবারের স্বামী, স্ত্রী ও তাদের ২ মেয়ের করোনা পজেটিভ হয়েছে।

রঘুনন্দনপুর গ্রামের ৩০০ বাড়ী ও বাহাদুরপুর বাজারের ২ টি দোকানকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

এনিয়ে এ যাবত ১ হাজার ২ শত ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত করোনা পজেটিভ হয়েছে ২৩ জন। যাদের মধ্যে ১০ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন। বর্তমানে রাজবাড়ী হাসপাতালে ৮ জন ও কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন করোনা রোগি চিকিৎসাধিন রয়েছেন।

সর্বশেষ তথ্যানুযায়ী কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার করোনা আক্রান্ত হয়েছে।

এদিকে, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার হীরা জানান, করোনা আক্রান্ত কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার সিনিয়র সহ সভাপতি। তার দ্রুত সুস্থ্যতাও তিনি কামনা করেছেন।

(Visited 636 times, 1 visits today)