করোনা ভাইরাস সংক্রমন রোধে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাস সংক্রমন রোধে নেয়া সিদ্ধান্ত বাস্তবায়নে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া থেকে জরুরী প্রয়োজনে মাত্র একটি পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে গেছে।

সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা যায়, গত বুধবার বিকেল ৩টার দিকে পুলিশ দৌলতদিয়া ঘাট থেকে ফিরিয়ে দিয়েছে যাত্রী ও যানবাহন বোঝাই ফেরিকে। দেশের ব্যস্ততম দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে মাত্র দু’টি ফেরি দিয়ে জরুরী যানবাহন ও এম্বুলেন্স পারাপার করা হচ্ছে। কিন্তু কর্তৃপক্ষের যাত্রী ওঠা নিয়ন্ত্রণের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে ওই ফেরিতেই মানুষের ঢল নেমেছে। কোন ভাবেই নিশ্চিত করা যাচ্ছে না সামাজিক দুরত্ব। পরে রাজবাড়ী পুলিশ সুপারের নির্দেশে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে দৌলতদিয়া ঘাটের পন্টুনে কঠোর অবস্থান গ্রহন করে। এ পরিস্থিতিতে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা ঢাকা ফেরিকে দৌলতদিয়া ঘাটে ভিড়তে না দিয়ে, ফিরিয়ে দিয়েছে।


বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট ম্যানেজার আবু আব্দুল্লাহ রনি জানান, করোনা ভাইরাস সংক্রমন রোধে নেয়া সিদ্ধান্ত বাস্তবায়নে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া থেকে জরুরী প্রয়োজনে মাত্র একটি পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে গেছে। তবে কবে নাগাদ ফেরি চলাচল পুনরায় শুরু করা হবে তা তিনি জানাতে পারেন নি।

(Visited 74 times, 1 visits today)