লকডাউনের সুযোগে পাংশায় বাড়ছে মাদক ব্যবসা: গাঁজা-ফেন্সিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়ার শিহড় গ্রাম এলাকা থেকে ৪৪ কেজি গাঁজা, ১৬৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা।
এসময় ১টি মিনি পিকআপ ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৫ টি সীমকার্ডসহ ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার সকাল সোয়া ১০ টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
আটকৃতরা হলো, চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার দামুড়হুদা নতুন হাউলি গ্রামের মোঃ ইকরামুল মল্লিকের ছেলে মোঃ হানিফ মল্লিক (২০) ও রাজবাড়ীর কালুখালী থানার বোয়ালিয়া গ্রামের মোঃ আমানত বিশ^াসের ছেলে মোঃ আব্দুল্লাহ বিশ^াস (২২।
বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানিক দল আজ সকালে রাজবাড়ী জেলার পাংশার মাছপাড়া ইউনিয়নের শিহড় গ্রামে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ৪৪ কেজি গাঁজা, ১৬৫ বোতল ফেন্সিডিল আটক করা হয়। এ সময় ১টি মিনি পিকআপ ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৫ টি সীমকার্ডসহ ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল ও অন্যান্য আলামত সহ আটককৃত আসামীদের বিরুদ্ধে পাংশা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের ২নং কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার এর সত্যতা নিশ্চিত করেন।

(Visited 366 times, 1 visits today)