১২ জনের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর মাইক, রিকশা ভাংচুরের অভিযোগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

আগামী ২৯ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ নির্বাচন। ওই নির্বাচনের প্রচার-প্রচারনা চলছে এখন পুরোদমে। তবে ঘোড়া প্রতীক নিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডলের প্রচার মাইক ও রিকশা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার এই অভিযোগপত্র তিনি গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসে জমা দিয়েছেন।
অভিযোগে নুরুল ইসলাম মন্ডল বলেন, গত ১১ মার্চ বিকাল ৩টার দিকে রিকশা যোগে তার ঘোড়া প্রতিকের প্রচার মাইক গোয়ালন্দ বাসস্টান্ড এলাকায় পৌছায়। সে সময় প্রচারকারী ও গোয়ালন্দ পৌরসভার ৮ নং ওয়ার্ডের বালিয়াডাঙ্গা নুহাই-এর ছেলে মোঃ রুহুল আমীনকে পারপিটের পাশাপাশি হ্যান্ড বিল ছিনিয়ে নেয়া এবং প্রচার মাইক ও রিকশা ভাংচুর করা হয়। এই ভাংচুরের ঘটনার সাথে জড়িত ছিলো মৃত ইমান আলী মাষ্টারের ছেলে সফিকুল ইসলাম সুজ্জল, কুরবান আলী মন্ডলের ছেলে এবিএম বাতেন, জীবন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ, ছোরাপ দেওয়ানের ছেলে তুহিন দেওয়ান, আব্দুল মোল্লার ছেলে মুহাম্মদ আলী, আকাই মাতব্বরের ছেলে লিয়াকত, কুব্বাত মন্ডলের ছেলে রাতুল, পলাই বেপরীর ছেলে মুনছুর, জলিল মিয়ার ছেলে সুমন, কুদ্দুস মোল্লার ছেলে হারুন মোল্লা, আব্দুস ছামাদ শেখের ছেলে জিয়াসহ অজ্ঞাত পরিচয়ের আরো ১০/১২ জন। এতে তার নির্বাচনী প্রচারনা ব্যাহত হচ্ছে। তিনি যথাযথ ব্যবস্থা গ্রহণেরও দাবী জানান। তিনি আরো বলেন, এ অভিযোগের অনুলিপি তিনি গোয়ালন্দের রিটানিং অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, গোয়ালন্দ ঘাট থানার ওসি ও গোয়ালন্দ প্রেসক্লাবে দাখিল করেছেন।


আজ শুক্রবার বিকালে জেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমান জানান, ভাংচুর ও মারপিটের ঘটনার সাথে সম্পৃক্ত ১২ জনের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করা হয়েছে।

(Visited 228 times, 1 visits today)