রাজবাড়ীতে অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার অপহৃত এসএসসি পরীক্ষার্থীকে এক সপ্তাহ পর পুলিশ উদ্ধার করেছে। সেই সাথে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরের আকবর কাজীর ছেলে সালাউদ্দিন কাজী (২২), মৃত আকাল্যা বেপারীর ছেলে মোঃ শামীম (২৫) এবং আব্দুল আজিজ সরদারের ছেলে রাশেদ (২২)।
ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে জেলা শহরের একটি বিদ্যালয়ের ছাত্রী হিসেবে এবারের এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরের আকবর কাজীর ছেলে সালাউদ্দিন কাজী কুপ্রস্তাব দিতো। বিষয়টি তিনি সালাউদ্দিনের পরিবারের সদস্যদের অবহিত করেন। এতে সালাউদ্দিন তার উপর ক্ষুব্দ হয়। গত ১ মার্চ তার মেয়ে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাড়ী ফিরছিলো। তার মেয়ে জেলা শহরের ভবানীপুর কবরস্থান এলাকায় পৌছতেই একটি সাদা মাইক্রেবাসে জোরপূর্বক তার মেয়েকে তুলে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রাখে। পরে স্থানীয়রা ঘটনাটি তাদের জানায়। তারা তা সালাউদ্দিনের পরীবারের সদস্যদের অবহিত করেন। তবে তারা তার মেয়েকে আর ফেরৎ দেবেনা বলে জানায়। তার পরও তারা মেয়েকে উদ্ধার করতে নানা ধরণের তৎপরতা চালান। যে কারণে তিনি গত ৫ মার্চ রাজবাড়ী থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মুন্সী কামরুজ্জামান জানান, অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে রাজবাড়ী সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে। গতকাল রবিবার আদালতে ওই ছাত্রীর জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তিনি আরো বলেন, গত শনিবার রাতে প্রধান আসামি সালাউদ্দিনসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের প্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 1,166 times, 1 visits today)