মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার উপদেষ্টা নির্বাচিত হলেন চৈতি –

রাজবাড়ী বার্তা ডট কম : 

মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার উপদেষ্টা নির্বাচিত হয়েছেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতি।
আজ সোমবার সন্ধ্যায় রাজবাড়ী বার্তা ডট কম-এর অস্থায়ী কার্যালয়ে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার মাসিক সভায় কানিজ ফাতেমা চৈতিকে উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।
মানবতার কল্যাণ ফাউন্ডেশন রাজবাড়ী শাখার সভাপতি, বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত অভিনেত্রী, মঞ্চ ও আবৃত্তি শিল্পী আজরা জেবিন তুলি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ওই সভা। রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা কবি নেহাল আহম্মেদ, অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মৃধা ওয়াজেদ, নির্বাহী সদস্য সাংবাদিক লিটন চক্রবর্তী, রাজবাড়ীর শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গুলশান আরা মোস্তফা, সাধারণ সদস্য সাংবাদিক রুবেলুর রহমান, ইমরান হোসেন মনিম, স্বপন কুমার বিশ্বাস প্রমুখ।
সভায়, মানবতার কল্যাণ ফাউন্ডেশনের রাজবাড়ীর অন্যান্য উপজেলা কমিটি গঠন করা নিয়ে আলোচনা করা হয়। এতে জানানো হয় ইতোমধ্যে কেন্দ্রীয় ভাবে গোয়ালন্দ শাখার অনুমোদন প্রদান করা হয়েছে। আগামীতে বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলা কমিটি গঠন করতে হবে। সেই সাথে মেডিকেল ক্যাম্প, ভিক্ষুক পূণর্বাসন কর্যক্রম পরিচালনা করার কথাও জানানো হয়।
সভায় শেষ এক প্রতিক্রিয়ায় কানিজ ফাতেমা চৈতি মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নাট্যনির্মাতা জি,এম সৈকত ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অভিনেত্রী আপ্সরা সুহি সহ রাজবাড়ী জেলা শাখার সদস্যদের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তিনি বলেন, তার কোন চাওয়া-পাওয়া নেই। সুখে-দুঃখে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার বাসিন্দাদের পাশে রয়েছেন, তার বাবা কাজী কেরামত আলী। তিনিও তার বাবার দেখানো পথে হাটতে চান। মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সাথে থেকে সেই কাজের ধারা আরো বেগবান করবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।

(Visited 595 times, 1 visits today)